How to Create Toolpath 2D/3D Design in ArtCam Software

আস্সালামু আলাইকুম. আজ আমি আরেকটি ভিডিও টিউটোরিয়ালস পোস্ট করলাম.

আমি এখানে সংক্ষিপ্ত ভাবে আলোচনা করেছি , বিস্তারিত জানতে সম্পূর্ণ ভিডিওটি দেখুন। আমি ফাইলটি বা নকশাটি পেনড্রাইভ বা মোবাইল থেকে কপি করে কম্পিউটার এর ড্রাইভ এর ভিতর একটি ফোল্ডার বানিয়ে ফাইল বা নকশাটি রাখবো । তারপর আমি প্রথমে যে নকশাটি আর্ট করবো সেই নকশাটি সফটওয়্যার এ আপলোড করে নিতে হবে।

ভিডিওটি প্রথমত ভাল লাগবেনা ভালো লাগবে তখনই যখন নিজেই কাজটি করতে পারতেছেন। সবার কাছে আমার অনুরোধ থাকবে, যদি কাজ শিক্ষার ইচ্ছা থাকে তাহলে এই ভিডিওটি সম্পর্ণ দেখতে হবে তা না হলে কাজ শিখা সম্ভব নয়।

তারপরেও যদি কারও বুজতে কষ্ট হয় তাহলে আমাকে নিচে কমেন্টস বক্স এ কমেন্টস করে জানাবেন।

I have briefly discussed it here, watch the full video for details. I will copy the file or design from a pendrive or mobile and create a folder inside the computer’s drive and keep the file or design. Then the first design I will do is upload the design to the software. The video does not look good at first when it is possible to do it yourself. My request to everyone is, if you want to get a job education then watching this video is perfect or it is not possible to learn the job. Then if anyone is having trouble understanding, let me know by commenting in the comments box below.

আর অনেক কিছু জানতে নিচের লিঙ্ক গুলোতে ক্লিক করুন- Click on the links below to find out more.

ArtCam Software Install – https://www.youtube.com/watch?v=MU9IDte9FrQ

Windows 7 Install- https://www.youtube.com/watch?v=CeJZmAH0tqw

Bangla Typing Software Shabdik & Falgun Install- https://www.youtube.com/watch?v=CeJZmAH0tqw

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

COVID-19

Leave News