Make Money Online Crypto in Binance 2021

74 / 100

Make Money Online Crypto in Binance 2021

প্রতিদিন আয় করুন ১৫০০ থেকে ২০০০ টাকা Earn Money Binance 1500 to 2000 Taka per day –

Create Account Binance
Create Account Binance
Earn Money Crypto on Binance filehouse24
Earn money online

What is Binance Exchange? বাইনান্স এক্সচেঞ্জার কি –

বাইনান্স হচ্ছে একটি ক্রিপ্টো কারেন্সি এক্সচেঞ্জার – বিশ্বের একটি বৃহৎ বিটকয়েন এক্সচেঞ্জার এবং ভলিউম দ্বারা বিশ্বের ক্রিপ্টো এক্সচেঞ্জার গুলো পরিচালিত হয়ে থাকে। বাইনান্স ২০১৯ সালে এই ক্রিপ্টো কারেন্সির ব্যবসা শুরু করে । বাইনান্স এ কাজ করা খুব সহজ, এখানে টাকা ডিপোজিট করেও রাখতে পারবেন এবং প্রতিদিন ব্যবসা করে টাকা নিজের ব্যাংক একাউন্টে তুলে নিতে পারবেন। Binance is a cryptocurrency exchanger – one of the world’s largest bitcoin exchangers and the world’s crypto exchangers are powered by volume. Binance started trading in this cryptocurrency in 2019 . It is very easy to work in Binance, you can deposit money here and withdraw money to your bank account by doing business every day.

Create New in Binance
Create New Account in Binance

বাইনান্স এ কিভাবে একাউন্ট তৈরি করবেন (How to create an account at Binance)-

বাইনান্স এ একাউন্ট তৈরি করা একদম সহজ – শুধু মাত্র একটি জিমেইল একাউন্ট লাগবে আরেকটি নতুন পাসওয়ার্ড এবং রেফার কোডটি দিতে ভুলবেননা দয়াকরে (৩৭১৩৪৩৮৮) । Creating an account at Binance is very easy – all you need is a Gmail account, another new password and don’t forget to provide the Referral code (37134388).

বাইনান্স এ একাউন্ট তৈরী করতে নিচের ভিডিওটি দেখুন ( Watch the video to create an account at Binance ):-

How to work in Binance (বাইনান্স এ কিভাবে কাজ করবেন)-

বাইনান্স খুব সহজেই দুটি পদ্দ্বতিতে ট্রেড করা যায় – Binance can be easily traded in two ways –

১. ফিক্স ডিপোজিট করে যেমন আপনি একটি কয়েন দুই থেকে ছয় মাস হোল্ড করে রাখলেন এবং কি এর বেশিও সময় রাখতে পারবেন । ( By making a fixed deposit, you can hold a coin for 2 to 6 months and keep it longer.)

২. প্রতিদিন কয়েন কিনবেন এবং লাভ করে আবার এক সেকেন্ডের ভিতরে বিক্রি করতে পারবেন , বাইনান্সে আরেকটি সুবিধা হচ্ছে , কয়েন ইউএসডিতে কনভার্ট করে স্টেবল করা যায় , যার দাম কমবেওনা দাম বৃদ্ধিও পাবেনা। (You can buy coins every day and sell them again within a second. Another advantage of Binance is that the coins can be converted to USD and stabilized, without losing any value).

বাইনান্স এ কিভাবে কাজ করবেন এই ভিডিওটি দেখুন ( Watch this video on how to work in Binance ):-

Video 1- Transfer ,Buy and Sell
Video 2- How to Trade Details

বাইনান্স একাউন্ট কিভাবে ভেরিফাই করবেন ( How to verify the balance account)-

বাইন্যান্স একাউন্ট ভেরিফাই করা কোন জরুরী নয় , তবে ভেরিফাই করা ভালো এতে বেশি পরিমানে লেনদেন করা যায়. ( It is not necessary to verify the balance account, but it is better to verify so that more transactions can be done.)

১. সেটিংস বা আইডেন্টিফিকেশন ( Settings or identification).

২. বেসিক ইনফো (Basic info)

  • পার্সোনাল ডিটেলস ( Personal Details )
  • এড্রেস ভেরিফিকেশন (Address verification)

নিচের ভিডিওতে ভেরিফাই কিভাবে করবেন দেখানো হলো- The video below shows how to verify :-

How to Verify Binance Account

ক্রিপ্টোকারেন্সি কি? (What is Cryptocurrency):-

ক্রিপ্টো কারেন্সি হচ্ছে এক ধরনের ভারচুয়াল মুদ্রা। মুদ্রা সাধারণত দুই ধরনের হয় – Cryptocurrency is a type of virtual currency. There are usually two types of coins

Coin or Dollar
Coin or Dollar

এই কয়েন বা মুদ্রা গুলো দেখা যায় কিন্তু ধরা যায় না কিন্তু টাকা বা ডলার পকেটে নেওয়া যায়। কয়েন গুলোর মান টাকা বা ডলারের মতোই , ডলার এবং টাকার মান পরিবর্তন হয়না কিন্তু কয়েন এর মান পরিবর্তন হয় তাই কয়েন কিনা বেচা করলে লাভ হয়.সেই জন্য আমরা ভিবিন্ন এক্সচেঞ্জারে কয়েন কিনা -বেচা করে থাকি , তার মধ্যে বাইনান্স হচ্ছে সব চাইতে ভালো মানের ক্রিপ্টো এক্সচেঞ্জার .( These coins can be seen but not caught but can be taken in the pocket of money or dollars. The value of coins is the same as money or dollars, the value of dollar and money does not change but the value of coins changes so it is profitable to sell coins or coins.)

Comments are closed.

COVID-19

Leave News