Skip to content

Terms & Condition

Terms and Condition

আসসালামু আলাইকুম, অনলাইনে অনেকভাবে কাজ করে আয় করা যায় , তবে আমরা এখানে যেই বিষয় গুলো নিয়ে কাজ করে আয় করে থাকি, এই কাজ গুলো আমাদের সাথে আপনিও কিভাবে কাজ করে আয় করবেন এবং আমাদের সাথে ভালো একটি সুসম্পর্ক গড়ে ওঠে সেই জন্য আমাদের এই শর্ত গুলো ভালো ভাবে পড়ে নিন। কারণ আমরা চায় না আপনি আমাদের সাথে কাজ করে সমস্যাই পড়েন।

হেল্প এন্ড সাপোর্ট-

আমরা হোয়াটস এপ্স এবং জিমেইলের মাধ্যমে আমাদের গ্রাহকদের সাপোর্ট দিয়ে থাকি।

কোনো শিক্ষার্থী যদি কাজ করতে গিয়ে টেকনিক্যাল সমস্যায় পড়ে তাহলে কিন্ত আমাদের কে স্ক্রিনশর্ট দিতে হবে, তাই আমাদের জিমেইল এবং হোয়াটস এপ্স এ বাধ্য হয়ে সাপোর্ট দিতে হয়।

তবে আমরা সাধারণত , সামাজিক অস্থিরতা ছড়ায়, সরকারি আইন লঙ্ঘন হয়, কপিরাইটেড, হারাম এবং বিতর্কিত বিষয় এমন – এই ধরনের কোন বিষয় নিয়ে কাজ করিনা এবং আমরা এই ধরনের কোন সাপোর্ট ও দেয়না।

অনলাইন আয়-

অনলাইন আয় বা ফ্রিল্যান্সিং হচ্ছে সম্পূর্ণ বৈধ ভাবে আয় করার প্রক্রিয়া।

আমরা এমন কিছু কাজ শিক্ষা দেয়না , যে গুলো ভণ্ডামি এবং অবৈদ্য যেমন (ভিডিও দেখে , এক ক্লিক করে, অনলাইনে বাজি ধরে ইত্যাদি )

আমাদের সাথে কাজ করতে হলে আপনাকে ধৈর্য ধারণ করে কাজ করার মাসিকতা থাকতে হবে।

তবে আপনারা যদি ভালো ভাবে বা মনোযোগ দিয়ে কাজ গুলো শিখতে পারেন , তাহলে আপনারা ১৫-২০ দিনের মধ্যেই আয় করতে পারবেন ইনশাআল্লাহ।

আপনার একাউন্ট থেকে যদি কোন হ্যাকার টাকা নিয়ে যায় বা একাউন্ট জব্দ করে ফেলে সে জন্য আমরা দায়ী নয়।
অনলাইন জগৎ টাই ঝুঁকিপুর্ণ তাই ঝুঁকি নিয়েই কাজ করতে হয়.

এডমিন কে দিয়ে কাজ করিয়ে আয়-

যদি মনে করেন এডমিন কে দিয়ে কাজ করিয়ে আয় করবেন তাহলে লাভের ৪০% আপনি পাবেন এবং যদি কখনও লস হয় তাহলে লসের বোঝা আপনাকেই বহন করতে হবে।

কোর্স ভিডিও-

আমরা শিক্ষার্থীদের কাজের এবং শিক্ষার সুবিধার্থে ভিডিও প্রদান করে থাকি, তবে এই ভিডিও গুলো আমাদের কাছ থেকে কিনে ব্যবহার করতে হবে এবং আমরা কিছু ফ্রি ভিডিও দিয়ে থাকি।

ইনকামের গ্যারান্টি-

তবে এটি আমাদের সকলের মানতে হবে যে , রিজিকের মালিক একমাত্র আল্লাহ তায়ালা তবে আমাদের চেষ্টা করতে হবে, আমরা যে ভাবে গাইড লাইন দিব সেভাবে কাজ গুলো করতে হবে। তাহলে আয় করা সম্ভব হবে।

একদিনেই বা রাতারাতি কোটিপতি বা লাখপতি হবেন সেই গ্যারান্টি আমরা দেয়না।

আমাদের কথা মত কাজ করলে আপনি ২০-২৫% মাসে আয় করতে পারবেন।

সার্ভিস সম্পর্কে-

মানুষ মাত্রই ভুল হতে পারে কাজেই যাবতীয় কাজ বা প্রতিষ্ঠান সারাজীবন চালু থাকবে তার কোনো গ্যারান্টি নেই। কোনো কারণ বশত সার্ভিস সাময়িক বন্ধ বা পরিবর্তন করার সক্ষমতা এডমিন সংরক্ষণ করে। তবে যত দিন আমি বেঁচে থাকবো এবং প্রতিষ্ঠান থাকবে ততো দিন সকল সার্ভিস এবং সহযোগিতা করব ইনশাআল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *